ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম | ইমু ফ্রেন্ড এড

আপনারা যারা ইমু অ্যাকাউন্ট ব্যবহার করছেন, তাদের মধ্যে হয়তো অনেকেই আছেন যে, ইমু একাউন্টটা নতুন ফ্রেন্ড কিভাবে এড করতে হয় এটি অনেকেই জানেন না। ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম। যারা নতুন ফ্রেন্ড কিভাবে এড করতে হয় জানে না তাদেরকে এই আর্টিকেলের মাধ্যমে আমি দেখিয়ে দেব আপনার কিভাবে খুব সহজ ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম।

 

ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম

এই কাজটি করার জন্য আপনার ফোনের ইমু অ্যাপটি দরকার হবে। যদি আপনার ফোনে ইমু অ্যাপ না থেকে থাকে তাহলে আপনি গুগল প্লে স্টোর থেকে ইনস্টল কনে নিবেন। তো এখন আপনি ইমু অ্যাপে ডুকবেন। ইমু এপস এ আসার পর আপনারা এমন একটি হোমপেজ দেখবেন। তারপর আপনারা ইমো একাউন্ট এ ফ্রেন্ড এড করার জন্য উপরে ডানদিকে দেখবেন একটা মানুষের মত লোগো দেয়া আছে এখানে ক্লিক করবেন।

ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম | ইমু ফ্রেন্ড এড

এখানে ক্লিক করার পর দেখবেন এই পেজটি চলে আসবে। এখানে আপনাদের যে নাম্বার গুলো সেভ করে রাখবেন সে নাম্বার গুলো মধ্যে কেউ যদি ইমু একাউন্ট খুলে থাকে বা নাম্বার টি ইমু একাউন্টে এড থাকে তাহলে সেই নাম্বার গুলো এখানে দেখাবে।

আরও পড়ুন : বাংলালিংক সিমের ব্যালেন্স ট্রান্সফার নিয়ম – জানতে এই আর্টিকেলটি পড়তে পারেন।}

ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম | ইমু ফ্রেন্ড এড

 

 

তারপর আমি বলেছি ইমু একাউন্টে ফ্রেন্ড কিভাবে এড করবেন। সেটি করার জন্য আপনারা এখানে নিউ কন্টাক্ট এখানে ক্লিক করবেন।

ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম | ইমু ফ্রেন্ড এড

এখানে ক্লিক করার পর দেখবেন, এই পেজটি চলে আসবে। নিচে আপনারা অনেক সময় এখানে অনেক গুলো ফ্রেন্ড পেয়ে যাবেন। এখান থেকে ফ্রেন্ডগুলো এক্সেপ্ট করতে পারবেন আর যদি রিমুভ করতে চান সেটিও করতে পারবেন। বা উপরেরর নিউ কন্টাকের নিচে যে, নাম্বার লিস্ট দেয়া আছে সেখানে আপনি যে, ফ্রেন্ডকে ইমুতে এড করতে চান তার নাম্বাটি এখানে দিয়ে এড এ ক্লিক করবেন। ক্লিক  দেয়ার সাথে সাথে সেই নাম্বার থাকা ইমু একাউন্ট টি আপনার ইমু একাউন্টে এড হয়ে যাবে।

ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম | ইমু ফ্রেন্ড এড

এছাড়া আরও কিছু উপায় আপনারা ইমুতে ফ্রেন্ড এড করতে পারেন। সেটি করার জন্য আপনাকে ইনভাইট ফ্রেন্ডে ক্লিক করতে হবে। তারপর সেখানে মেন্সেজার, মেসেজ, ফেসবুক অপশন গুলো দেখাবে। আপনার যাকে এড করতে চাচ্ছেন সে যদি মেন্সেজার, মেসেজ, ফেসবুকেইউস করে থাকে তাহলে এই অপশন থেকে আপনারা তাকে এড করতে পারবেন। আমি মেন্সেজার ইউস করি না বলে মেসন্সজারটি শো করছে না তবে আপনাদের ফোনে মেন্সেজার থাকে সেটিও শো করবে। হোয়াটসঅ্যাপ ইনস্টল থাকলে হোয়াটসঅ্যাপে ও ইনভাইট করতে পারবেন।

 

তো এই ছিলো – ইমু একাউন্টে ফ্রেন্ড এড করার নিয়ম । ইমু নিয়ে আরও কোন আর্টিকেল পেতে চাইলে আমাদের কমেন্ট অথবা ইমেল করে জানান। আমরা সেই অনুযায়ী আপনাদের জন্য আর্টিকেল লিখবো।

Leave a Comment