ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় | হারিয়ে যাওয়া ফোন নাম্বার 2022

হারিয়ে যাওয়া ফোন নাম্বার রিকোভার – ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায়। আমরা পরিচিত অনেকের নাম্বার প্রিপেইড সিমে বা মোবাইলে সেভ করে রাখি। তো এখন সেই সিম বা আপনি যে ফোনে সেভ করে রাখছেন যেটি যদি নস্ট বা হারিয়ে যায় তাহলে আপনারা তাদের নাম্বার গুলো হারিয়ে ফেলেন। তো এই রকম সমস্যায় অনেকে পড়ে থাকেন। হারিয়ে ফেলা নাম্বার থেকে আপনাদের কিছু নাম্বার অনেক জরুলি হয়ে থাকে। তো আজকে দেখাবো যে, ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় – কিভাবে হারিয়ে যাওয়া ফোন নাম্বার রিকোভার করবেন সেই টিপসটি দেখাবো।

 

ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায়

এই কাজটি করার জন্য আপনার একটি ফেসবুক আইডি থাকতে হবে। এখন আপনারা বলতে পারেন আমি কেনো আগে বলে নি। কারণ এই সিস্টেমেই আপনার হারিয়ে যাওয়া ফোন নাম্বার রিকোভার করতে পারবেন। তো বর্তমানে এমন কোন মানুষ নেই যে ফেসবুক ইউস করে না। আপনার ফেসবুক আইডিটি যত পুরোনো হবে তত পুরোনো কন্টাক নাম্বার রিকোভার করতে পারবেন। ধরুন : আপনার ফেসবুক আইডিটি যদি ৮ বছরের পুরোনো হয় তাহলে আপনার ৮ বছরের আগের হারিয়ে যাওয়া ফোন নাম্বার রিকোভার করতে পারবেন।

আরও পড়ুন : আপনার নগদ একাউন্ট কার নামে খোলা জানতে হলে এই আর্টিকেলটি পড়ুন।

 

হারিয়ে যাওয়া ফোন নাম্বার রিকোভার

আপনি এখন আপনার ম্যাসেন্জার অ্যাপটি অপেন করবেন। অপেন করলে এরকম একটি ইন্টারফেস আসবে। তারপর আপনি উপরের ডান পাশে Chats পাশে আপনার প্রোফাইল পিকচারে ক্লিক করবেন।

ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় | হারিয়ে যাওয়া ফোন নাম্বার

এখানে আসলে নিচের দিকে যাবেন। Phone Contacts নামক অপশনটিতে ক্লিক করবেন।

ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় | হারিয়ে যাওয়া ফোন নাম্বার

Manage Contacts এ ক্লিক করবেন।

ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় | হারিয়ে যাওয়া ফোন নাম্বার

Manage Contacts করলে একটু লোড নিবেন। তারপর নিচের দিকে যাবেন। এখানে আপনি এমন এমন নাম্বার দেখতে পারবেন যা আপনি ভাবতেও পারবেন না। অনেক আগের হারিয়ে যাওয়া পুরোনো কন্টাক নাম্বার আপনি দেখতে পারবেন। তো এখানে আপানর বর্তমানে যে নাম্বার গুলো আপনার ফোনে সেভ আছে সেগুলোও দেখতে পারবেন এবং যেগুলো ভুল বসত আপনি ডিলিট করে ফেলছেন সেটিও দেখতে পারবেন। নাম্বার গুলো দেখার জন্য আপনি যে নাম্বার টি দেখতে চাচ্ছেন সেই নাম্বারের উপর ক্লিক করবেন। তাহলে সেই নাম্বারটি দেখতে পারবেন।

তো এখান থেকে আপনার দরকারি নাম্বারটি না থাকে তাহলে আপনি আরও আগের নাম্বারটি রিকোভার করতে পারবেন। সেটির জন্য আপনি উপরে যাবেন। তারপর see contacts you’ve uploaded from facebook এখানে ক্লিক করবেন। এখানে ফেসবুকের মাধ্যমে আপনি আরও আগের নাম্বার দেখতে পারবেন।

ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় | হারিয়ে যাওয়া ফোন নাম্বার

রিকোভার নাম্বার ডিলিট

এই নাম্বার গুলো আপনি ডিলিট করতে চাইলে উপরের ডান পাশে Delete All ক্লিক করবেন। তাহলে সব নাম্বার গুলো সাথে সাথে ডিলিট হয়ে যাবে।

ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় | হারিয়ে যাওয়া ফোন নাম্বার

 

ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় টিপসটি ফলো করে আমি ৭-৮ বছরের আগের নাম্বার ডিলিট বা মুছে যাওয়া নাম্বার গুলো রিকোভার করতে পেয়েছি। তো এজন্য এই টিপসটি আপনাদের মাঝে সেয়ার করলাম যাতে করে আপনারাও রিকোভার করতে পারেন।

1 thought on “ডিলিট হওয়া নাম্বার ফিরে পাওয়ার উপায় | হারিয়ে যাওয়া ফোন নাম্বার 2022”

Leave a Comment