ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায় | অটো ফলোয়ার অ্যাপ

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায়, অটো ফলোয়ার অ্যাপ, Facebook auto followers, Free Liker, ফেসবুকে ফলোয়ার বাড়াতে চাই, Facebook auto followers app .

আজকে আমি আপনাদের দেখবো সম্পূর্ণ নিরাপদ উপায় এবং ফ্রিতে কিভাবে আপনারা ফেসবুক ফলোয়ার বা রিয়েক্ট নিতে পারবেন। এই প্রসেসে আপানারা ফেসবুক ফলোয়ার, রিয়েক্ট এবং লাইক ৩ টি উভয়ই পাবেন। আর এগুলো আপনার ফেসবুক আইডি অথবা পেজে নিতে পারবেন।

আমি আর্টিকেলে যেভাবে দেখিয়ে দিবো ঠিক সেভাবে আপনারা করবেন না হলে সমস্যা পড়তে পারেন। তো প্রথমে আপনারা সেই অ্যাপটি ডাউনলোড করে নিবেন। অ্যাপ – Free Liker – এখানে আলতো চাপ দিয়ে অ্যাপটি ডাউনলোড করে নিবেন। ডাউনলোড করার পর অ্যাপটি ইনস্টল করে নিবেন। ইনস্টল হয়ে গেলে অ্যাপটি অপেন করবেন। অপেন করলে সাইন আপ বা একটি অ্যাকাউন্ট তৈরি করতে বলবে।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায় অটো ফলোয়ার অ্যাপ

এখানে আপনারা মেইল এবং পাসওয়ার্ড দিয়ে অ্যাকাউন্ট তৈরি করে নিবেন। মেইলে আপনি জিমেইলও ব্যবহার করতে পারেন অথবা কোন ফেক মেইলও ইউস করতে পারেন কিংবা Sign in With Google এ ক্লিক করলে আপনার মোবাইলে থাকা যতগুলো জিমেল আছে সেগুলো শো করবে। সেখান থেকে আপনার পছন্দ মতো দিতে পারবেন।

তারপর Got an Invitation Code আসলে আপনি এখানে এই কোডটি দিয়ে দিবেন – HTLPQXPF7 . এই কোডটি না দিলে আপনি অটো ফলোয়ার নিতে পারবেন না। তাই এটি এখানে বসিয়ে Redeem এ ক্লিক করবেন।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায় অটো ফলোয়ার অ্যাপ (2)

অ্যাকাউন্ট খোলা হয়ে গেলে আপনাকে একটি ফেসবুক অ্যাকাউন্ট এখানে এড করতে হবে। সেখানে আপনি একটি ফেক আইডি খুলে এড দিবেন অথবা যদি আপনার ফেক আইডি থাকে সেটি এড দিবেন। তবে কোন মতেই সেখানে রিয়েল আইডি এড দিবেন না।  এই ফেক আইডির মাধ্যমেই আপনারা আপনাদের রিয়েল আইডিতে ফলোয়ার বা লাইক নিতে পারবেন।

ফেক আইডিটি এড করার জন্য আপনারা সেই আইডিটি ফেসবুক অ্যাপে লগইন করে রাখবেন। আমি ফেসবুকের মেইন অ্যাপের কথা বলছি ফেসবুক লাইট নয়। লগ ইন করার পর আপনি সেই Free Liker – অ্যাপটি অপেন করবেন। তারপর Earn Coin এ ক্লিক করবেন।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায়

তারপর এখান থেকে Unlimited Coins অপশনে ক্লিক করবেন।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায়

Link Facebook Account – অপশনে ক্লিক করবেন।

তারপর দেখবেন একটি লোডিং হওয়ার পর আপনাকে সরাসরি ফেসবুকে নিয়ে যাবে। সেখান থেকে আপনি Approve দিয়ে দিবেন। তারপর পরে পেজে Ok অপশনে ক্লিক করবেন। ব্যাস আপানর আইডিটি এড করা হয়ে গেলো। এখন আপনি সেই অ্যাপটিতে যাবেন।

অ্যাপটিতে আসার পরে আপনাকে আবারও Earn Coin এ ক্লিক করবেন।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায়

তারপর Unlimited Coins অপশনে ক্লিক করবেন। এরপর এরকম ইন্টারফেস আসলে ফলো চাইলে ফলো করে দিবেন বা লাইক চাইলে লাইক করে দিবেন। ফলো বা লাইককে ক্লিক করার সাথে সাথে আপানকে ফেসবুকে নিয়ে যাবে সেখানে আপনি ফলো বা লাইক করে দিবেন। এগুলো সেই ফেক অ্যাকাউন্ট দিয়ে হবে যেটি এড করেছেন।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায় (2)

এভাবে কাজ করে আপনি আপনার পয়েন্ট বৃদ্ধি করবেন। যত পয়েন্ট বৃদ্ধি করবেন আপনি তত ফলোয়ার বা রিয়েক্ট নিতে পারবেন। তাই বেশি বেশি করে কাজ করবেন এবং সব সময় এখানে বেশি কাজ থাকে না তাই যখন সময় পাবেন তখন সব গুলো করার চেস্টা করবেন।

 

কিভাবে নিজের প্রোফাইল বা পেজে লাইক, ফলোয়ার বা রিয়েক্ট নিবেন

নিজের প্রোফাইল বা পেজে লাইক, ফলোয়ার বা রিয়েক্ট নিতে চাইলে আপনি সেই অ্যাপের ক্লিক করবেন। নিচে দেয়া ছবি মতো আপনি ৪ টি অপশন পাবেন। Get Reactions, Get Followers, Get Comments, Get Shares .

Get Reactions

এই অপশন টি থেকে আপনি আপনার ফেসবুক আইডি অথবা ফেসবুক পেজ কিংবা ফেসবুক গ্রুপের যেকোন পোস্টে আনলিমিটেড রিয়েক্ট নিতে পারবেন। তবে অবশ্যই সেই পোস্টটি পাবলিগ থাকতে হবে। পাবলিগ না থাকলে রিয়েক্ট যাবে না।

Get Followers

এই অপশন টি দিয়ে আপনার ফেসবুক আইডি কিংবা ফেসবুক পেজে আনলিমিটেড ফলোয়ার নিতে পারবেন।

Get Comments

এই অপশন টি থেকে আপনি আপনার ফেসবুক আইডি অথবা ফেসবুক পেজ কিংবা ফেসবুক গ্রুপের যেকোন পোস্টে আনলিমিটেড কমেন্ট নিতে পারবেন। তবে অবশ্যই সেই পোস্টটি পাবলিগ থাকতে হবে। পাবলিগ না থাকলে কমেন্ট নিতে পারবেন না।

Get Shares

এই অপশন টি থেকে আপনি আপনার ফেসবুক আইডি অথবা ফেসবুক পেজ কিংবা ফেসবুক গ্রুপের যেকোন পোস্টে আনলিমিটেড সেয়ার নিতে পারবেন। তবে অবশ্যই সেই পোস্টটি পাবলিগ থাকতে হবে। পাবলিগ না থাকলে সেয়ার নিতে পারবেন না।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায়

আপনি যেটি নিতে চান আপনি সেটিতে ক্লিক করবেন। আপনাদের দেখানো জন্য আমি ফলোয়ার নিয়ে দেখিয়ে দিবো তাই Get Followers এ ক্লিক করলাম।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায় (2)

তারপর আপনার সামনে ২ টি অপশন থাকবে একটি ফেসবুক আইডি এবং ফেসবুক পেজ। আমি আইডি টি দিয়ে দেখিয়ে দিছি এই সেম প্রসেসে আপনি পেজেও নিতে পারবেন। তা Personal Profile ক্লিক করবেন। এরপর আপনি যে আইডিতে নিতে চাচ্ছেন সেই আইডির কোড অথবা সেই আইডির লিংক টি এখানে দিন। তারপর Submit এ ক্লিক করুন।

ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায় (3)

এরপর আপনি কত ফলোয়ার নিবেন সেটি সেট করে দিবেন। তবে এটি সম্পূর্ণ আপনার পয়েন্ট এর নির্ভর করবে। ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায়

আপনার যত পয়েন্ট থাকবে আপনি তত ফলোয়ার নিতে পারবেন এবং এই ফলোয়ার নিলে আইডিতে কোন প্রকার সমস্যা হয় না। আমি নিজেও এই সিস্টেমে আইডির ফলোয়ার বাড়িয়ে থাকি। আপনিও চাইলে বাড়াতে পারবেন সম্পূর্ণ নিরাপদ উপায়।

এভাবে আপনি সম্পূর্ণ নিরাপদ উপায় এবং ফ্রিতে কিভাবে আপনারা ফেসবুক ফলোয়ার বা রিয়েক্ট নিতে পারবেন। তো ফেসবুক ফলোয়ার বৃদ্ধির উপায় – আর্টিকেল টি কেমন লাগলো অবশ্যই সেটি জানাতে ভুলবেন না। যদি বুঝতে সমস্যা হয় Contact Us গিয়ে আমার ফেসবুক আইডিতে মেসেজ দিবেন। ধন্যবাদ।

Leave a Comment